Logo

দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়ে ব্রাজিলের দুর্দান্ত জয়

স্পোর্টস ডেস্ক / ৪ বার দেখা হয়েছে
শেষ আপডেট : শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়ে ব্রাজিলের দুর্দান্ত জয়

অলিম্পিকের আঞ্চলিক দ্বিতীয় পর্বে টানা দুই ম্যাচ ড্র করেছে আর্জেন্টিনা। প্রথম ম্যাচে ভেনেজুয়েলার সঙ্গে ড্র এর পর দ্বিতীয় ম্যাচে প্যারাগুয়ের সঙ্গে ৩-৩ ড্র করে হাভিয়ের মাচেরানোর দল। তবে প্রথম ম্যাচে হেরে যাওয়া ব্রাজিল দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত জয় তুলেছে।

ভেনেজুয়েলার কারাকাসে অনুষ্ঠিত ম্যাচে প্যারাগুয়ের সঙ্গে ৩-৩ ড্র করে আর্জেন্টিনা। একই মাঠে অনুষ্ঠিত হয় ব্রাজিল-ভেনেজুয়েলার ম্যাচ। ম্যাচের ৫৭ মিনিটে মরিসিওর গোলে ব্রাজিল এগিয়ে গেলেও ১০ মিনিট পরই ভেনেজুয়েলাকে সমতায় ফেরান বলিভার। আগের ম্যাচে প্যারাগুয়ের কাছে ১-০ ব্যবধানে হেরে যাওয়া ব্রাজিল আবারও পয়েন্ট খোয়ায় কি না, এমন শঙ্কা যখন প্রবল হয়ে উঠেছে, তখন ৮৮ মিনিটে ব্রাজিলকে দ্বিতীয় গোল এনে দেন গিলের্মে বিরো। বক্সের বাইরে থেকে শটে করা গোলটিতে সহায়তা করেন এনড্রিক। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সেলেসাওরা।

চূড়ান্ত পর্বে খেলা চার দলের মধ্যে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে প্যারাগুয়ে। ৩ পয়েন্ট নিয়ে দুইয়ে ব্রাজিল, ২ পয়েন্ট নিয়ে তিনে আর্জেন্টিনা। রোববার (১১ ফেব্রুয়ারি) রাতে চূড়ান্ত পর্বের শেষ দিনে প্যারাগুয়ের প্রতিপক্ষ ১ পয়েন্ট নিয়ে চারে থাকা ভেনেজুয়েলা। ম্যাচটি প্যারাগুয়ে ড্র করতে পারলেই অলিম্পিকের চূড়ান্ত পর্বে জায়গা করে নেবে।

এমনকি হারলেও উঠবে, যদি রোববার ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে যেকোনো এক দল জয় পায়। আর ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যে সুবিধাজনক অবস্থানে আছে ব্রাজিল। ড্র করলেই চলবে, যদি ভেনেজুয়েলার বিপক্ষে প্যারাগুয়ে অন্তত ড্রও করে। আর্জেন্টিনার জন্য জয় ছাড়া বিকল্প নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ
Theme Created By Web Themes BD.Com