Logo

বিএনপি পাগলের প্রলাপ বকছে: নানক

নিজস্ব প্রতিবেদক / ৪ বার দেখা হয়েছে
শেষ আপডেট : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
বিএনপি পাগলের প্রলাপ বকছে: নানক

বিএনপি দেশের গণতন্ত্রকে হত্যা করতে চেয়েছিল, এ জন্য তাদের জনগণ বর্জন করেছে। তার প্রমাণ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের জনগণ স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে বিএনপিকে লাল কার্ড দেখিয়ে দিয়েছে। আন্দোলনে ব্যর্থ হয়ে সবকিছু হারিয়ে বিএনপি এখন পাগলের প্রলাপ বকছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর মোহাম্মদপুর রায়েরবাজারে কমিউনিটি সেন্টারে শীতার্তদের মাঝে বস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে একথা বলেন তিনি। এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ৩৪ নম্বরের ওয়ার্ড কাউন্সিলর শেখ মোহাম্মদ হোসেন খোকনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, বিএনপি ভুলের রাজনীতির ওপর দাঁড়িয়ে আছে। জনগণ দেশের উন্নয়ন দেখতে পেলেও বিএনপি পায় না। জনগণ যা দেখে বিএনপি তার উল্টোটা দেখে। জনগণ যা উপলব্ধি করে তারা তা উপলব্ধি করতে পারছে না।

কাজেই এই গণবিচ্ছিন্ন রাজনৈতিক দল যা বলছে সেগুলো পাগলের প্রলাপ। সবকিছু হারিয়েই এখন তারা এমন আচরণ করছে বলে মন্তব্য করেন নানক।

সরকারের বিরুদ্ধে বিএনপি যে অপপ্রচার চালাচ্ছে, সে বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী আরও বলেন, স্মার্ট বাংলাদেশের লক্ষ্য নিয়ে কাজ করছে সরকার। তাই দলের এমপিদের পাশাপাশি স্বতন্ত্রদের নিয়েও রয়েছে কাজ করার পরিকল্পনা।

পাটমন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়মী লীগ ও দলটির নেতাকর্মীরা সর্বদা বাংলাদেশের জনগণের পাশে আছে, পাশে থাকবে। তেমনি বাংলাদেশের জনগণও বাংলাদেশের আওয়ামী লীগের সঙ্গে রয়েছে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ‘রূপকল্প-২০৪১’ বাস্তবায়নের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়তে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ
Theme Created By Web Themes BD.Com