Logo

আহমেদ রুবেলের মৃত্যুতে সহকর্মীদের শোক

বিনোদন প্রতিবেদক / ৭ বার দেখা হয়েছে
শেষ আপডেট : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
অভিনেতা আহমেদ রুবেলের মৃত্যুতে সহকর্মীদের শোক

খ্যাতিমান অভিনেতা আহমেদ রুবেলের মৃত্যুতে তাঁর সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। নির্মাতা থেকে অভিনয়শিল্পী, কেউই রুবেলের মৃত্যু মেনে নিতে পারছেন না। এই অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর সোশ্যাল মিডিয়ায় অনেক তারকাই নানা পোস্ট করছেন।

গায়ক আসিফ আকবর তার ফেসবুক বার্তায় লিখেছেন, চলে গেলেন প্রিয় অভিনেতা আহমেদ রুবেল। তার বলিষ্ঠ কণ্ঠ থেমে গেল চিরতরে।

পুরোনো দিনের কথা উল্লেখ করে তিনি আরোও বলেন, একটা সময় অনেক কথা হতো আমাদের, দুজন ছিলাম দুজনার ফ্যান। দেখা হওয়াটাই প্রেম নয়, অনুভব করতে পারার মধ্যেই প্রেম বেঁচে থাকে। বিনম্র শ্রদ্ধা। আমি শোকাহত !!! আহমেদ রুবেল ভাইয়ের বিদেহী আত্মার শান্তি কামনা করি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শোক জানিয়ে অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেছেন, ‘বিশ্বাসই করতে পারছি না যে, অভিনেতা আহমেদ রুবেল ভাই আর নেই…।’ একই কথা বলেছেন অভিনেত্রী রিচি সোলায়মান।

অভিনেত্রী জাকিয়া বারী মম লিখেছেন, ‘আহা! রুবেল ভাই! আপনার মতো এমন দারুণ একজন অভিনেতাকে কতটুকু সম্মান এ ইন্ডাস্ট্রি করতে পেরেছে জানি না।

আপনার কাছ থেকে আর দুর্দান্ত অভিনয় দেখার সুযোগ হবে না! কিন্তু আপনার প্রতি রইল অফুরন্ত ভালোবাসা,শ্রদ্ধা। একজন আহমেদ রুবেল আর জন্মাবেন না, এই খেদ রইল মনে। যেখানেই থাকেন ভালো থাকেন।’

জয়া আহসান তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, এভাবে রুবেল ভাইকে নিয়ে বলতে হবে ভাবিনি। খুব অদ্ভুত ব্যাপার হলো। আমি না দেখা পর্যন্ত বিশ্বাস করছি না। মনে হচ্ছে আমি আবার স্ক্রিনে তাকে দেখি। আমাদের পরিচালক নুরুল আলম আতিক চাইছেন সিনেমাটি তার (আহমেদ রুবেল) স্মরণে দেখি। আমার মনে হয় রুবেল ভাইও এটি চাইতেন। কারণ মানুষ তার কাজের মধ্যেই বেঁচে থাকে।

অভিনেতা জায়েদ খান লিখেছেন, ‘জীবন কত অনিশ্চিত।

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা লিখেছেন, ‘রুবেল ভাই, অভিনেতা বুঝিই এভাবেই চলে যায়। সবাইকে অবাক করে দিয়ে। আপনাকে ভালোবাসি। কত কত স্মৃতি।’

নির্মাতা সঞ্জয় সমাদ্দার লিখেছেন, ‘আজকে তাঁর অভিনীত সিনেমা পেয়ার সুবাস-এর প্রিমিয়ার শো। যাচ্ছিলেন হলের দিকে! নির্মাতার সাথে লিফটে অচেতন হয়ে পড়লেন। চিরকালের জন্য! আহমেদ রুবেল ভাই চলে গেলেন! এমন কণ্ঠের এমন অসাধারণ অভিনেতাকে আমরা হারিয়ে ফেললাম। পঞ্চান্ন খুব অল্প সময়, এমন অসাধারণ প্রতিভার জন্য। শোক ও শ্রদ্ধা ভাই।’

আরিফিন শুভ লিখেন, আপনি বেঁচে থাকবেন আমাদের হৃদয়ে….।

গত বুধবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটির লেভেল-৮-এর স্টার সিনেপ্লেক্সে নিজের অভিনীত ‘পেয়ারার সুবাস’র উদ্বোধনী সিনেমার প্রিমিয়ারে এসে মারা যান আহমেদ রুবেল। প্রদর্শনীর বিষয়টি নির্ধারিত ছিল।

১৯৬৮ সালের ৩ মে চাঁপাইনবাবগঞ্জ শহরের রাজারামপুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন আহমেদ রুবেল। অভিনয়ের হাতেখড়ি হয়েছিল সেলিম আল দীনের ‘ঢাকা থিয়েটার’র মাধ্যমে। তার অভিনীত প্রথম নাটক গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নযাত্রা’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ
Theme Created By Web Themes BD.Com