Logo

আবারও হার মেসির মায়ামির

স্পোর্টস ডেস্ক / ৯ বার দেখা হয়েছে
শেষ আপডেট : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪
আবারও হার মেসির মায়ামির

এক ম্যাচ পর আবারও হার দেখলো ইন্টার মায়ামি। জাপানের ক্লাব ভিসেল কোবের বিপক্ষে টাইব্রেকারে হারের মাধ্যমে প্রাক-মৌসুমের প্রস্তুতি শেষ হলো লিওনেল মেসি বাহিনীর।

বুধবার (৭ ফেব্রুয়ারি) জাপানের ন্যাশনাল স্টেডিয়ামে নির্ধারিত সময় খেলা ছিল গোলশূন্য ড্র। শেষে জয়-পরাজয় নির্ধারণে হলো টাইব্রেকার। সেখানে ৪-৩ ব্যবধানে হেরে গেছে মেসির ক্লাব। যদিও তিনি নিজে একটিও স্পট কিক নিতে আসেননি।

ভিসেল কোবে ও ইন্টার মায়ামির ম্যাচটিতে দাপট দেখায় স্বাগতিকরা। ২৪ মিনিটের মাথায় বিপজ্জনক ফাউলের শিকার হয়ে মাঠ ছাড়েন সার্জিও বুসকেটস। প্রথমার্ধে দুদলই গোল করতে ব্যর্থ হওয়ায় হয়। এ ছাড়া প্রথম ভাগে ম্যাচও ছিল নিস্প্রাণ।

বিরতির পর ৬০ মিনিটের মাথায় ডেভিড রুইজের বদলি হিসেবে মাঠ নামেন মেসি। জাপানের ন্যাশনাল স্টেডিয়ামে তখন করতালিতে স্বাগতম জানানো হয় মায়ামি অধিনায়ককে। মাঠে নামার পরই ভিসেল কোবে রক্ষণভাগে আক্রমণ শানায় মার্কিন ক্লাবটি। ম্যাচের ৭১ মিনিটে গোলের সুযোগ পেয়েছিল মায়ামি। লুইস সুয়ারেজের বাইসাইকেল কিক গোলবারের পাশ দিয়ে বের হয়ে যায়।

৭৯ মিনিটে মেসির শট ঠেকিয়ে দেন কোবে গোলরক্ষক ওবি। গোল লাইনের একদম সামনে থেকে বল ক্লিয়ার করেন ডিফেন্ডার রিও হাতসুসে। নির্ধারিত সময়ে গোল না হওয়ায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের অন্যান্য সংবাদ
Theme Created By Web Themes BD.Com