1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১১:২১ অপরাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
রাঙ্গামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা অতিমারি ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতা করল আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশে কৃষকের ধান কাটায় পাশে দাঁড়িয়েছে জীবন মধ্যরাত থেকে বন্ধ হচ্ছে কাপ্তাই হ্রদে মাছ ধরা স্বপ্নবুনন সুবলং এর উদ্যোগে জনসচেতনতা ও মাস্ক বিতরণ ত্রাণের দাবীতে রাঙামাটিতে পরিবহন শ্রমিকদের মানববন্ধন রাঙ্গুনিয়ায় কৃষকের ধান কেটে দিল কৃষকলীগ প্রভাবশালীর নির্যাতন থেকে বাচতে প্রসাশনের সাহায্য চেয়ে রাঙ্গামাটিতে সংবাদ সম্মেলন রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রির উপহার পেলেন ৪৫০ পৌর নাগরিক আজ পার্বত্যাঞ্চলের প্রথম স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ এম আবদুল আলীর শাহাদাৎ বার্ষিকী 

রাঙামাটি শহরে টিসিবি’র লাখ টাকার পণ্য পরিত্যক্ত অবস্থায়  উদ্ধার

  • আপডেট সময় : শনিবার, ১০ এপ্রিল, ২০২১

রাঙ্গামাটি প্রতিনিধি-১০.৪.২০২১ইং
চলমান লকডাউন পরিস্থিতিতে নিন্ম আয়ের মানুষজনের যখন ন্যায্য মূল্যের পন্য পেতে ত্রাহি অবস্থা । ঠিক এমনই পরিস্থিতিতে রাঙামাটি শহরে পরিত্যক্ত অবস্থায় লক্ষ টাকার টিসিবি পণ্য উদ্ধার করেছে কোতয়ালী থানার পুলিশ। শনিবার সকালে শহরের স্টেডিয়াম এলাকায় অন্ধকারাচ্ছন্ন এলাকায় স্টেডিয়ামের সিড়ির নীচে পরিত্যক্ত অবস্থায় সয়াবিন তেল, ডাল, চিনি, ছোলা ও পেয়াজ পড়ে থাকতে দেখে স্থানীয়রা বিষয়টি কোতয়ালী থানা পুলিশকে বিষয়টি জানান।
লকডাউনের পরিস্থিতিতে জেলার খেটে খাওয়া মানুষের টাকা হাতে নিয়েও টিসিবি পণ্যের জন্য হন্য হয়ে ঘুরতে হচ্ছে, টাকা দিয়ে কারো ভাগ্যে জুটলেও অনেকেরই কপালে জুটছে না ন্যায্য মূল্যেও টিসিবি পন্য। এমনিতর পরিস্থিতিতে জনগণের জন্য সরকারি ভাবে বরাদ্দকৃত ন্যায্য মূল্যের টিসিবি পন্য নির্জন স্থানে কে-বা কাহারা টিসিবি পন্যগুলো মজুদ করে রেখেছিলো তাদের খুঁেজ বের করার দাবি জানিয়েছে স্থানীয়রা। এনিয়ে ক্ষোভ প্রকাশও করেছেন অনেকেই।
পথচারি মোঃ হানিফ জানিয়েছেন, ভোরের আলো ফোঁটার সাথে সাথেই এখানে টিসিবি লেখা বস্তায় পেয়াজ, চিনি, ডাল, ছৌলা ও সয়াবিন তেল পড়ে থাকতে দেখে অনেকেই সেখান থেকে কিছু কিছু নিয়ে যাচ্ছিলো। কিছুক্ষণের মধ্যে বিষয়টি জানাজানি হলে খেটে খাওয়া লোকজন সেখানে ভিড় জমাতে থাকে।

স্টেডিয়াম এলাকার সিড়িঁর নীচ এলাকাটি নির্জন হওয়ায় এখানে রাতের বেলায় টিসিবি পন্যগুলো মজুদ করে পরবর্তীতে সেগুলো অন্যত্র সরিয়ে নিয়ে দোকানদারদের কাছে বিক্রি করে দেওয়ার লক্ষ্য ছিলো সংশ্লিষ্টদের এমন মন্তব্য করে পথচারি হানিফ জানান,হয়তো সকাল হয়ে যাওয়ায় এবং লোকজন চলে আসায় সংশ্লিষ্ট্যরা পণ্যগুলো ফেলে রেখে চলে যায়।
কোতয়ালী থানা পুলিশ সকাল ১০টার সময় ঘটনাস্থলে গিয়ে টিসিবি পন্যগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রায় দুইশো বোতল দুই লিটার সয়াবিন তেল, ৬ বস্তা ডাল, ৫ বস্তা চিনি, ২ বস্তা ছোলা ও ৪ বস্তা পেয়াঁজ ঘটনাস্থল থেকে পুলিশ উদ্ধার করে নিয়ে গেছে।
স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করে জানায়, নির্ধারিত মূল্য ৫শ টাকা হাতে নিয়ে আমরা দীর্ঘক্ষণ লাইনে দাড়িয়ে থেকেও সংশ্লিষ্ট্য ডিলার থেকে টিসিবি পণ্য নিতে পারিনা। অথচ রাস্তা পড়ে থাকে টিসিবি পণ্য।
কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন জানিয়েছেন, আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পন্যগুলো উদ্ধার করেছি। তদন্ত করে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি। #

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ