1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
শুক্রবার, ০৭ মে ২০২১, ০২:২৮ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
রাঙ্গামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা অতিমারি ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতা করল আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশে কৃষকের ধান কাটায় পাশে দাঁড়িয়েছে জীবন মধ্যরাত থেকে বন্ধ হচ্ছে কাপ্তাই হ্রদে মাছ ধরা স্বপ্নবুনন সুবলং এর উদ্যোগে জনসচেতনতা ও মাস্ক বিতরণ ত্রাণের দাবীতে রাঙামাটিতে পরিবহন শ্রমিকদের মানববন্ধন রাঙ্গুনিয়ায় কৃষকের ধান কেটে দিল কৃষকলীগ প্রভাবশালীর নির্যাতন থেকে বাচতে প্রসাশনের সাহায্য চেয়ে রাঙ্গামাটিতে সংবাদ সম্মেলন রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রির উপহার পেলেন ৪৫০ পৌর নাগরিক আজ পার্বত্যাঞ্চলের প্রথম স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ এম আবদুল আলীর শাহাদাৎ বার্ষিকী 

রাঙ্গামাটির লংগদুতে বন্যহাতির আক্রমনে ১জন নিহত

  • আপডেট সময় : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিবেদক(গিরি সংবাদ)-৪এপ্রিল-২০২১ইং
রাঙ্গামাটির লংগদু উপজেলার ভাসান্যা আদম ইউনিয়নে হাতির আক্রমনে নিহত হয়েছে মালেক ভান্ডারী নামে এক ব্যাক্তি। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ রবিবার দুপুর ১টা দিকে ৫নং ভাসান্যা আদম ইউনিয়নের ৬নংওয়ার্ডের বাসিন্দা আব্দুল মালেক(৬৫) নিজ বাড়ীর অদুরে নিজ চাষের জমিতে কাজ করছিলেন। এসময় নিকট পাহাড় থেকে কয়েকটি হাতি নেমে এসে আসে পাশের ক্ষেতের ফসল নষ্ট করতে থাকে এবং তাদের দিকে তেড়ে আসে। এই দেখে নিহত মালেক ভান্ডারী সঙ্গে থাকা মেয়ে জামাইকে সর্তক করে প্রানে বাচতে দৌড় দেয়। জামাতা রাসেদ দৌড়ে প্রান রক্ষা পেলেও বয়বৃদ্ধ মালেক ভান্ডারী হাতীর সূড়ের আঘাতে ঘটনাস্থলে প্রান হারায়।
পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে বিকেলে ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।
৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার রমজান আলী জানান, ঘটনার সংবাদ শুনে স্থানীয় বন বিভাগও ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং বন বিভাগের পক্ষ হতে নিহতের পরিবারকে তাৎক্ষনিক ৫০০০হাজার টাকা প্রদান করা হয় । পরবর্তিতে বন বিভাগের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে বলে নিহতের স্বজনদের জানান।

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ