1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
শুক্রবার, ০৭ মে ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
রাঙ্গামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা অতিমারি ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতা করল আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশে কৃষকের ধান কাটায় পাশে দাঁড়িয়েছে জীবন মধ্যরাত থেকে বন্ধ হচ্ছে কাপ্তাই হ্রদে মাছ ধরা স্বপ্নবুনন সুবলং এর উদ্যোগে জনসচেতনতা ও মাস্ক বিতরণ ত্রাণের দাবীতে রাঙামাটিতে পরিবহন শ্রমিকদের মানববন্ধন রাঙ্গুনিয়ায় কৃষকের ধান কেটে দিল কৃষকলীগ প্রভাবশালীর নির্যাতন থেকে বাচতে প্রসাশনের সাহায্য চেয়ে রাঙ্গামাটিতে সংবাদ সম্মেলন রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রির উপহার পেলেন ৪৫০ পৌর নাগরিক আজ পার্বত্যাঞ্চলের প্রথম স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ এম আবদুল আলীর শাহাদাৎ বার্ষিকী 

রাঙ্গামাটি প্রাণিসম্পদ বিভাগের আহবায়ক কমিটির সমন্বয় সভা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

মোকাদ্দেম সাঈফ(গিরি সংবাদ)-১.৪.২০২১ইং
১ এপ্রিল (বৃহস্পতিবার) সকালে প্রাণিসম্পদ বিভাগের আহবায়ক কমিটির সমন্বয়সভা রাঙ্গামাটি জেলা প্রাণিসম্পদ দপ্তরের প্রশিক্ষণ কক্ষে অনুষ্ঠিত হয়েছে। রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য এবং জেলা প্রাণিসম্পদ বিভাগের আহ্বায়ক রেমলিয়ানা পাংখোয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ বরুন কুমার দত্ত।

প্রধান অতিথির বক্তব্যে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেন, পুষ্টি চাহিদা পূরণ এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে প্রাণীসম্পদ বিভাগ বিরাট ভূমিকা রাখতে পারে। প্রত্যন্ত অঞ্চলের প্রান্তিক মানুষেরা গবাদী প্রাণী বিশেষ করে হাসঁ, মুরগী, গরু, ছাগল ও শুকর পালন করে জীবিকা নির্বাহের পাশাপাশি গ্রামীণ অর্থনীতির বিকাশে অবদান রাখছে। তিনি প্রাণিসম্পদ বিভাগের জেলা ও ্উপজেলা পর্যায়ের কর্মকর্তাদের মাঠ পর্যায়ে হাসঁ, মুরগী, গরু, ছাগল ও শুকর পালনে উন্নত পদ্ধতি জনগণের মাঝে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানান।
সভা শেষে তিনি প্রাণীসম্পদ বিভাগের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন।

সভায় জেলা ও উপজেলা পর্যায়ের প্রাণীসম্পদ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ