1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
শুক্রবার, ০৭ মে ২০২১, ০২:৪০ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
রাঙ্গামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা অতিমারি ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতা করল আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশে কৃষকের ধান কাটায় পাশে দাঁড়িয়েছে জীবন মধ্যরাত থেকে বন্ধ হচ্ছে কাপ্তাই হ্রদে মাছ ধরা স্বপ্নবুনন সুবলং এর উদ্যোগে জনসচেতনতা ও মাস্ক বিতরণ ত্রাণের দাবীতে রাঙামাটিতে পরিবহন শ্রমিকদের মানববন্ধন রাঙ্গুনিয়ায় কৃষকের ধান কেটে দিল কৃষকলীগ প্রভাবশালীর নির্যাতন থেকে বাচতে প্রসাশনের সাহায্য চেয়ে রাঙ্গামাটিতে সংবাদ সম্মেলন রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রির উপহার পেলেন ৪৫০ পৌর নাগরিক আজ পার্বত্যাঞ্চলের প্রথম স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ এম আবদুল আলীর শাহাদাৎ বার্ষিকী 

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রণয়ন ও কার্যকরী বাস্তবায়ন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

  • আপডেট সময় : বুধবার, ৩১ মার্চ, ২০২১

নিজস্ব প্রতিবেদক(গিরি সংবাদ)-৩১মার্চ-২০২১ইং
রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের অস্থায়ী প্রধান কার্যালয়ে আজ “বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রণয়ন ও কার্যকরী বাস্তবায়ন” শীর্ষক দিনব্যাপী বিশেষ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০.০০ ঘটিকায় অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ^বিদ্যালয় মঞ্জুরী কমিশনের (বিমক) মাননীয় সদস্য প্রফেসর ড. মোঃ আবু তাহের এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা। প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) জনাব অঞ্জন কুমার চাকমা।

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় সদস্য প্রফেসর ড. মোঃ আবু তাহের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) পটভূমি এবং এপিএ সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এছাড়াও তিনি বার্ষিক কর্মসম্পাদন চুক্তি প্রণয়ন, পরীবিক্ষণ ও মূল্যায়ন বিষয়ে আলোকপাত করেন।

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের উপাচার্র্য প্রফেসর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা বিকাল ৫.০০ ঘটিকায় সমাপনী বক্তব্য প্রদান করেন এবং কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্যে বার্ষিক কর্মসম্পাদন চুক্তির আওতাভুক্ত বিশ^বিদ্যালয়ের লক্ষ্যমাত্রা অর্জনে সকল শিক্ষক ও কর্মকর্তাদের কাজ করার জন্য আহবান জানান।

রাবিপ্রবি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তির কৌশলগত উদ্দেশ্যে, অগ্রাধিকার, কার্যক্রম, কর্মসম্পাদন সূচক এবং লক্ষ্যমাত্রা সমূহ বিষয়ে আলোচনা করেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) জনাব অঞ্জন কুমার চাকমা।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি বাস্তবায়ন, অগ্রগতি পর্যালোচনা ও প্রমানক সংরক্ষণ বিষয়ে আলোচনা করেন সিনিয়র সহকারী পরিচালক (বিমক) এবং এপিএ ফোকাল-পয়েন্ট(বিমক) জনাব মো. গোলাম দস্তগীর এবং বার্ষিক কর্মসম্পাদন চুক্তির কাঠামো ও প্রস্তুতি বিষয়ে ধারণা প্রদান করেন সিনিয়র সহকারী পরিচালক (বিমক) জনাব রবিউল ইসলাম।

এপিএমএস সফটওয়্যারে রাবিপ্রবি’র বার্ষিক কর্মসম্পাদন চুক্তির বিভিন্ন বিষয়ে অবহিত করেন সহকারী রেজিস্ট্রার (এস্টেট) ও এপিএ ফোকাল পয়েন্ট (রাবিপ্রবি) জনাব সেতু চাকমা।

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ