1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৬:০৬ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
রাঙ্গামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা অতিমারি ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতা করল আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশে কৃষকের ধান কাটায় পাশে দাঁড়িয়েছে জীবন মধ্যরাত থেকে বন্ধ হচ্ছে কাপ্তাই হ্রদে মাছ ধরা স্বপ্নবুনন সুবলং এর উদ্যোগে জনসচেতনতা ও মাস্ক বিতরণ ত্রাণের দাবীতে রাঙামাটিতে পরিবহন শ্রমিকদের মানববন্ধন রাঙ্গুনিয়ায় কৃষকের ধান কেটে দিল কৃষকলীগ প্রভাবশালীর নির্যাতন থেকে বাচতে প্রসাশনের সাহায্য চেয়ে রাঙ্গামাটিতে সংবাদ সম্মেলন রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রির উপহার পেলেন ৪৫০ পৌর নাগরিক আজ পার্বত্যাঞ্চলের প্রথম স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ এম আবদুল আলীর শাহাদাৎ বার্ষিকী 

দীর্ঘ ২ বছর পর পুনরায় চালু হল নানিয়ারচর বাজার

  • আপডেট সময় : বুধবার, ৩১ মার্চ, ২০২১

নিজস্ব সংবাদদাতা(গিরি সংবাদ) ৩১মার্চ-২০২১ইং
দীর্ঘ ২ বছর বন্ধ থাকার পর পূণরায় চালু হল ঐতিহ্যবাহী নানিয়ারচর বাজার। বুধবার (৩১ মার্চ) ১ম দিন হিসেবে জনসমাগম কম হলেও পরের বাজার থেকে জনসমাগম বাড়ার আশা করছেন স্থানীয় ব্যবসায়ীরা।

নানিয়ারচর বাজার ব্যবসায়ী ও বাজারে আসা পাহাড়ি- বাঙ্গালী সম্প্রদায়ের সকলকে উৎসব মুখর পরিবেশে বেচা-কেনা করতে দেখা যায়।

স্থানীয় বাজার ব্যবসায়ী ও বাজার কমিটির সহ-সাধারণ সম্পাদক মোঃ-সানাউল্লাহ বলেন, দীর্ঘ ২ বছর নানিয়ারচর বাজার বন্ধ থাকায় ক্ষতিগ্রস্ত হয়েছে বাজার ব্যবসায়ীরা, বাজার খোলাতে আমরা খুবই সন্তুষ্টি প্রকাশ করছি।

ব্যবসায়ী মোঃ বেলাল হোসেন জানান, বাজার খোলাতে আমাদের খুব ভালই লাগছে, প্রথম বাজারে লোকজন কম হলেও জানা জানি হলে পরের বাজার আরো ভালো হবে আশা করি।

লঞ্চঘাট এলাকার দোকানী দিদারুল আলম বলেন, বহুদিন পর বাজার খোলাতে আমরা আনন্দিত, এছাড়াও নিচের বাজার ব্যাবসায়ী মনছুর, চৌরাস্তা মোড়ের মুদি দোকানী ধনঞ্জয় ও পণ্য বিক্রি করতে আশা পাহাড়ি ব্যবসায়ীদের সাক্ষাতে তারা বাজার খোলাতে সন্তুষ্টি প্রকাশ করেন।

উল্লেখ্য যে, ১৮ই মার্চ ২০১৯ সালের নানিয়ারচর উপজেলা পরিষদের নির্বাচনের পরের সপ্তাহ থেকে ঐতিহ্যবাহী সাপ্তাহিক এই বাজারটিতে লোকসমাগম ছিল নগন্য। বাজারে দেখা যায়নি বাহিরের বিভিন্ন শ্রেনী পেশার ব্যবসায়ীদের।

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ