1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৮:২২ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
রাঙ্গামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা অতিমারি ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতা করল আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশে কৃষকের ধান কাটায় পাশে দাঁড়িয়েছে জীবন মধ্যরাত থেকে বন্ধ হচ্ছে কাপ্তাই হ্রদে মাছ ধরা স্বপ্নবুনন সুবলং এর উদ্যোগে জনসচেতনতা ও মাস্ক বিতরণ ত্রাণের দাবীতে রাঙামাটিতে পরিবহন শ্রমিকদের মানববন্ধন রাঙ্গুনিয়ায় কৃষকের ধান কেটে দিল কৃষকলীগ প্রভাবশালীর নির্যাতন থেকে বাচতে প্রসাশনের সাহায্য চেয়ে রাঙ্গামাটিতে সংবাদ সম্মেলন রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রির উপহার পেলেন ৪৫০ পৌর নাগরিক আজ পার্বত্যাঞ্চলের প্রথম স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ এম আবদুল আলীর শাহাদাৎ বার্ষিকী 

৭ফেব্রুয়ারী রাঙ্গামাটিবাসীর করোনা ভ্যাকসিন শুরু-সরকারের আন্তরিকতায় ১২হাজার করোনা ভ্যাকসিন এসেছে

  • আপডেট সময় : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

রাঙ্গামাটি প্রতিনিধি -৩১জানুয়ারী-২০২১ইং
রাঙ্গামাটিতে আজ ১২ হাজার ডোজ করোনা ভ্যাকসিন এসে পৌছেছে। বেক্সিমকো ফার্মার একটি শীতাতপ নিয়ন্ত্রিত ভ্যানে করে ৩১জানুয়ারী দুপুরে এ সব ভ্যাকসিন জেলায় এসে পৌঁছায়।
ভ্যাকসিন হস্তান্তরের সময় রাঙ্গামাটি সিভিল সার্জন ডা: বিপাশ খীসা ও বেক্সিমকো ফারমার প্রতিনিধি এসময় উপস্থিত ছিলেন ।
জেলার ই পি আই ভবন টিকা সংরক্ষনাগারে করোনা ভ্যাকসিন রাখা হয়েছে। সরকারী নির্দেশনা এলেই ৭ ফেব্রুয়ারী থেকে মানুষের মাঝে এ সকল ভ্যাকসিন প্রদান শুরু করা হতে পারে ।
রাঙ্গামাটি সিভিল সার্জন ডা: বিপাশ খীসা জানান আগামী ৭ ফ্রেরুয়ারী থেকে
হাসপাতাল কেন্দ্রীক ৩টি ভ্যাকসিনেশস সেন্টারেএ টিকা দেওয়া হবে । রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল কেন্দ্রে ৮টি টিম,সিএমএই্চ এর ৪টি টিম এবং সিভিল সার্জন কার্যালয়ে ২টি টিম করোনা টিকা প্রয়োগ করবে।
এদিকে জেলার ১০টি উপজেলায় ভ্যাকসিন প্রদানকারীদেরকে এ বিষয়ে প্রশিক্ষণ প্রদান শুরু হয়েছে। সুরক্ষা অ্যাপসের মাধ্যমে নিবন্ধিত ব্যাক্তিরাই এ সকল ভ্যাকসিন বিনা মূল্যে পাবেন। পর্যায় ক্রমে আরো করোনা ভ্যাকসিন আসবে বলে তিনি জানান।
সিংক- রাঙ্গামাটি সিভিল সার্জন ডা: বিপাশ খীসা । #

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ