1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
শুক্রবার, ০৭ মে ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
রাঙ্গামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা অতিমারি ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতা করল আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশে কৃষকের ধান কাটায় পাশে দাঁড়িয়েছে জীবন মধ্যরাত থেকে বন্ধ হচ্ছে কাপ্তাই হ্রদে মাছ ধরা স্বপ্নবুনন সুবলং এর উদ্যোগে জনসচেতনতা ও মাস্ক বিতরণ ত্রাণের দাবীতে রাঙামাটিতে পরিবহন শ্রমিকদের মানববন্ধন রাঙ্গুনিয়ায় কৃষকের ধান কেটে দিল কৃষকলীগ প্রভাবশালীর নির্যাতন থেকে বাচতে প্রসাশনের সাহায্য চেয়ে রাঙ্গামাটিতে সংবাদ সম্মেলন রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রির উপহার পেলেন ৪৫০ পৌর নাগরিক আজ পার্বত্যাঞ্চলের প্রথম স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ এম আবদুল আলীর শাহাদাৎ বার্ষিকী 

লংগদুতে সেনাবাহিনীর ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত।

  • আপডেট সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

সাকিব আলম মামুন লংগদু ঃ ৩০ ডিসেম্বর-২০২০ইং
শতাব্দীর মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিব বর্ষ) উপলক্ষে রাংগামাটির লংগদুতে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করেছে বাংলাদেশ সেনাবাহিনীর লংগদু জোন।
২০৩ পদাতিক খাগড়াছড়ি বিগ্রেড এর ব্যবস্থাপনায় মঙ্গলবার উপজেলায় লংগদু সদর এলাকায় বালিকা উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসে মেডিক্যাল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। সকাল ১০ টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত পাঁচ শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়।
চিকিৎসা নিতে আসা এক মহিলা রোগী বলেন, বিভিন্ন সময়ে মহিলাদের নানান সমস্যায় ভুগতে হয়, সহজে গাইনী চিকিৎসক না পাওয়ায় মহিলারা নানা জটিল রোগে ভোগেন। আজ গাইনী ডাক্তারের কারণে আমরা ভালো চিকিৎসা ও সঠিক পরামর্শ পেয়েছি। ভবিষ্যতে এমন দূর্গম এলাকা ও পাহাড়ি অঞ্চলে ফ্রি মেডিক্যাল ক্যাম্প করা হলে সাধারণ জনগণ অনেক বেশি উপকৃত হবে।
মেডিক্যাল ক্যাম্পে দিনব্যাপী চিকিৎসা সেবা প্রদান করেন সেনাবাহিনীর চিকিৎসক মেজর মাসুদ, ক্যাপ্টেন মশিউর ও ক্যাপ্টেন মরিয়ম। #

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ