1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
শনিবার, ০৮ মে ২০২১, ০৯:১২ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
রাঙ্গামটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা অতিমারি ক্ষতিগ্রস্থদের আর্থিক সহযোগিতা করল আহলে সুন্নাত ওয়াল জামা’আত বাংলাদেশে কৃষকের ধান কাটায় পাশে দাঁড়িয়েছে জীবন মধ্যরাত থেকে বন্ধ হচ্ছে কাপ্তাই হ্রদে মাছ ধরা স্বপ্নবুনন সুবলং এর উদ্যোগে জনসচেতনতা ও মাস্ক বিতরণ ত্রাণের দাবীতে রাঙামাটিতে পরিবহন শ্রমিকদের মানববন্ধন রাঙ্গুনিয়ায় কৃষকের ধান কেটে দিল কৃষকলীগ প্রভাবশালীর নির্যাতন থেকে বাচতে প্রসাশনের সাহায্য চেয়ে রাঙ্গামাটিতে সংবাদ সম্মেলন রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রির উপহার পেলেন ৪৫০ পৌর নাগরিক আজ পার্বত্যাঞ্চলের প্রথম স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ এম আবদুল আলীর শাহাদাৎ বার্ষিকী 

রাঙামাটি শহরে ২০০০ শীতার্ত ও প্রতিবন্ধী অসহায় পরিবারের পাশে মানবিক সেলিম

  • আপডেট সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক(গিরি সংবাদ)-২৮ডিসেম্বর-২০২০ইং
হাড়ঁঁ কাপানো শীত যখন পাহাড়ের অসহায় ও প্রতিবন্ধী মানুষের জনজীবনকে ভাবিয়ে তুলেছে তখনি রাঙামাটি জেলা বাস-মিনিবাস মালিক গ্রুপের সভাপতি ও নৌ চলাচল যাত্রী পরিবহন সংস্থা রাঙামাটি জোনের চেয়ারম্যান মঈন উদ্দীন সেলিমের ব্যাক্তিগত উদ্যোগে উষ্ণতা পেল ২০০০ শীতার্ত প্রতিবন্ধী ও অসহায় পরিবার।
ঐতিহ্যবাহি হাজী ইউছুপ আলী কোম্পানীর সন্তান মোঃ মঈন উদ্দিন সেলিমের উদ্যোগে সোমবার বিকেলে দরিদ্র পরিবারগুলোর হাতে কম্বল তুলে দেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার।
এসময় ব্যবসায়ি সমিতির নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সোমবার বিকেলে রাঙামাটি শহরে রিজার্ভ বাজারের, ইসলামপুর,শরিয়তপুর, জালিয়াপাড়া, পুরান পাড়া এলাকার শীতার্ত প্রায় এক হাজার পরিবারকে কম্বল বিতরণ করা হয়।
এছাড়া গত শনিবার সকালেও রিজার্ভ বাজারস্থ হোটেল সৈকতের পেছনে কম্বল,শীতবস্ত্র ও খাবার বিতরনের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানের শুভ উদ্ধোধন করেন জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।
এসময় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য হাজ্বী মোঃ মুছা মাতব্বর,জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক রফিক আহমেদ তালুকদার,রিজার্ভ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার মিয়া বানু উপস্থিত ছিলেন।
করোনার অতিমারিতেও সাধারণ খেটে-খাওয়া কর্মহীন অসহায মানুষের পাশে ছিলেন সামর্থ্যের সবটুকু উজাড় করে মানবতার ব্রত নিয়ে এ মাঈন উদ্দিন সেলিম।

রাঙামাটি-চট্টগ্রাম মোটর মালিক গ্রুপের সভাপতি মঈন উদ্দিন সেলিম জানিয়েছেন, রাঙামাটি শহরের শীতার্ত মানুষজনের জন্য তার কম্বল বিতরণ সহায়তা অব্যাহত রাখা হবে।

উল্লেখ্য,উদ্ধোধনী অনুষ্ঠানে ৫০০ জনকে কম্বল ও শীতবস্ত্র বিতরন করা হয়। ৪ দিনের ধারাবাহিকতায় ২০০০ শীতার্ত প্রতিবন্ধী ও অসহায় পরিবারকে বিতরন করা হবে। ###

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ