1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:৪৩ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
নাইক্ষ্যংছড়ি সীমান্তে স্থল মাইন বিস্ফোরনে এক রোহিঙ্গা কিশোর নিহত ‘মাল্টিমিডিয়া ক্লাসরুম’ স্থাপনে এটুআই প্রতিনিধিদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের সাক্ষাৎ বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত রাঙ্গামাটি জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে চেক বিতরণ জনচলাচলের রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ সৃষ্টি ও মিথ্যা অপপ্রচার ও হয়রানী থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন বাঘাইছড়িতে নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ অনুষ্ঠিত বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সীমান্তে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার আসামবস্তী-কাপ্তাই সড়ক ও আর্ট কাউন্সিল কলোনী সংযোগ ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন রাঙামাটিতে ভূমিদস্যু কর্তৃক ভাংচুর, লুটপাট ও নারী নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন বাঘইছড়ির বাবু পাড়ায় জেএসএস সংস্কার সমর্থিত পিসিপি নেতা নিহত

রাঙামাটিতে ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে আহত ৫,নিহত ১

  • আপডেট সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক(গিরিসংবাদ)-১৭অক্টোবর-২০২০ইং
রাঙামাটিতে কাউখালী উপজেলার ঘাঘড়ায় ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত ও ১ জন নিহত হয়েছে। শনিবার ভোরে কাউখালী উপজেলার ঘাঘড়া বাজার কিয়াংছড়ায় এই দুর্ঘটনা ঘটে।
ঘটনাস্থলে অটোরিক্সা চালক মোঃ কালাম (৩৩) নিহত হয়। নিহত কালাম খাগড়াছড়ি জেলার মাটিরাঙা ভুট্টো পাড়ার বজলুর রহমানের ছেলে।
আহত মোঃ সিদ্দিকুর রহমান(৪০),সালমা আক্তার (২৮),ফাতেমা আক্তারকে (৪) চট্রগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে ও অবস্থা স্বাভাবিক বিবেচনায় রোকাইয়া আক্তার (৩), মোঃ সাকিবকে (২০) সদর হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা সবাই একই পরিবারের সদস্য এবং বাঘাইছড়ি আমতলী ইউনিয়নের বাসিন্দা।
জানা যায়, চট্টগ্রাম থেকে রাঙামাটির উদ্দেশ্যে রওনা হওয়া অটোরিক্সা ও রাঙামাটির থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হওয়া ট্রাকের ( ঢাকা মেট্রো -ট- ১১৩৩৭১) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাক ড্রাইভার পলাতক রয়েছে।
কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদ উল্ল্যাহ পিপিএম জানান- সিএনজি চালকের লাশ পুলিশ হেফাজতে আছে। দূর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ শওকত আকবর জানিয়েছেন, কাউখালীতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দুইজনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক, মুমূর্ষু অবস্থা তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়েছে। #

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ