1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:০৬ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
নাইক্ষ্যংছড়ি সীমান্তে স্থল মাইন বিস্ফোরনে এক রোহিঙ্গা কিশোর নিহত ‘মাল্টিমিডিয়া ক্লাসরুম’ স্থাপনে এটুআই প্রতিনিধিদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের সাক্ষাৎ বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত রাঙ্গামাটি জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে চেক বিতরণ জনচলাচলের রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ সৃষ্টি ও মিথ্যা অপপ্রচার ও হয়রানী থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন বাঘাইছড়িতে নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ অনুষ্ঠিত বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সীমান্তে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার আসামবস্তী-কাপ্তাই সড়ক ও আর্ট কাউন্সিল কলোনী সংযোগ ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন রাঙামাটিতে ভূমিদস্যু কর্তৃক ভাংচুর, লুটপাট ও নারী নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন বাঘইছড়ির বাবু পাড়ায় জেএসএস সংস্কার সমর্থিত পিসিপি নেতা নিহত

”ইট্টি মেরে পাটকেল খেয়ে” শ্রীঘরে ভুষনছড়ারর সাবেক মেম্বার আলমগীর

  • আপডেট সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক(গিরিসংবাদ)-১৬অক্টোবর-২০২০ইং
প্রতিপক্ষকে ঘায়েলের প্রধানতম অস্ত্র হিসেবে নারীকে ব্যবহার করে ভুষনছড়া ইউনিয়নের বর্তমান চেয়ারমান মামুনকে নারী কেলেংকারীতে ফাঁসানো হয়েছিল, যার নেপথ্যে এবং নাটের গুরু এ মেম্বার আলমগীর গ্রুপ বলে জানা যায়।
আজ ১৬অক্টোবর শুক্রবার বিকেল ৩টায় শহরের রাজবাড়িস্থ হোটেল ডিগনিটি থেকে ভূক্তভোগী নারীসহ বরকল উপজেলার ভূষণছড়া ইউনিয়নের সাবেক মেম্বার আলমগীরকে আটক করা হয়। অবশেষে তারই সৃষ্টি কৌশলের অনুরুপ ফাদেঁ পড়ে শ্রীঘরে গেলেন মেম্বার আলমগীর।
ঘটনার বিবরনে জানা যায়, রাঙামাটি শহরে আবাসিক হোটেলে নিয়ে ব্লাকমেইল করে স্বামী পরিত্যাক্ত এক নারীকে ধর্ষণের অভিযোগে এ সাবেক জনপ্রতিনিধিকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ।
এসময় ভিকটিম নারী অভিযোগ করে বলেন, দীর্ঘ ছয় বছর ধরে আলমগীর মেম্বার তাকে নানাভাবে ভয়ভীতি দেখিয়ে পরবর্তীতে বিয়ের প্রলোভনে আমার সাথে শারিরিক সম্পর্ক গড়ে। কিন্তু সে আমাকে বিয়ে করে না। পরবর্তীতে আমি তার সাথে যোগাযোগ বন্ধ করে দিলে সে আমার উপর ক্ষিপ্ত হয়।
আজ আবার আমাকে ফোন করে হোটেলে দেখা করতে বলে এবং ব্যবসা করার জন্য এক লাখ টাকা দাবি করে। অন্যথায় আমার সাথে তোলা ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিবে বলে আমাকে হুমকিও দেয় আলমগীর মেম্বার। আমার অজান্তেই সেই অন্তরঙ্গ সম্পর্কের নানান ভিডিও ছবি তুলেছে, সেটি আমার আগে জানা ছিলনা। এসব ভিডিও এবং ছবি সামাজিক যোগাযোগ মাধমে ছেড়ে দেওয়ার হুমকিতে লোকলজ্জার ভয়ে আমি তার সাথে আজ হোটেলে দেখা করতে আসি। এখানেও সে আমার সাথে ইচ্ছার বিরুদ্ধে শারিরিক সম্পর্ক করে। পরবর্তীতে বিষয়টি আমি ফোনে, আমার পরিচিত কয়েকজনকে জানালে, তারা পুলিশসহ এসে আমাকে উদ্ধার করে ও হাতেনাতে আলমগীর মেম্বারকে আটক করে।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ কবির হোসেন আটকের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আমরা বিষয়টি সম্পর্কে বিস্তারিত জেনে এবং ভিকটিমের কাছ থেকে প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

কান্নার জলে ভাসা চোখে ভিকটিম সাথী বলেন, আমার জীবনটা শেষ করে দিয়েছে আলমগীর মেম্বার। তার কারনে আমি এলাকায় যেতে পারিনা। রাঙামাটি শহরে থেকেও তার কাছ থেকে নিস্তার পাচ্ছিনা। সে আমার ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে আমাকে জোর করে শারিরিক সম্পর্ক করে আসছে। এসময় অভিযুক্ত আলমগীর মেম্বারের কঠোর শাস্তির দাবিও জানিয়েছেন ভূক্তভোগী ঐ নারী। তবে সন্ধ্যার পরই কতোয়ালী থানায় এ বিষয়ে চেয়ারম্যান মামুন গ্রুপ ও মেম্বার আলমগীর গ্রুপের লোকজনদের ঘোরাঘুরি করতে দেখা গেছে। এক পক্ষকে আরেক পক্ষ কঠোর নজরদারীতে রাখছিল, কোন কৌশলে স্বামী পরিত্যাক্তা এ নারীকে ফুসঁলিয়ে কোন আপোস হচ্ছে কিনা ?।
এরা প্রত্যেকে বংশ পরমপরায় আওয়ামীলীগ নয়,এরা যোগদানী আওয়ামীলীগ। অতীত জীবনে এরা ও এদের পিতা ভাই বেরাদাররা সকলে জামাত-বিএনপির স্বক্রীয় নেতা-কর্মী ছিল। বর্তমানেও তাদের নিকট আত্বীয়-স্বজনরা এখনও জামাত-বিএনপি রাজনীতিতে স্বক্রিয়। #

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ