1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:০০ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
নাইক্ষ্যংছড়ি সীমান্তে স্থল মাইন বিস্ফোরনে এক রোহিঙ্গা কিশোর নিহত ‘মাল্টিমিডিয়া ক্লাসরুম’ স্থাপনে এটুআই প্রতিনিধিদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের সাক্ষাৎ বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত রাঙ্গামাটি জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে চেক বিতরণ জনচলাচলের রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ সৃষ্টি ও মিথ্যা অপপ্রচার ও হয়রানী থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন বাঘাইছড়িতে নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ অনুষ্ঠিত বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সীমান্তে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার আসামবস্তী-কাপ্তাই সড়ক ও আর্ট কাউন্সিল কলোনী সংযোগ ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন রাঙামাটিতে ভূমিদস্যু কর্তৃক ভাংচুর, লুটপাট ও নারী নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন বাঘইছড়ির বাবু পাড়ায় জেএসএস সংস্কার সমর্থিত পিসিপি নেতা নিহত

দূর্গাপূজা মন্ডপ ও আগুনে ক্ষতিগ্রস্তদের আর্থিক অনুদান দিলেন মেয়র আকবর

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০

মুহাম্মদ মোকাদ্দেম সাইফ-১৫অক্টোবর-২০২০ইং
শারদীয় দূর্গাপুজা উৎসব উপলক্ষে রাঙ্গামাটি পৌরসভার সুযোগ্য মেয়র আকবর হোসেন চৌধুরী পৌরএলাকার ১৮টি পুজামন্ডপ এবং দুইটি সংগঠনকে ১লক্ষ ১২হাজার ৫শত টাকা নগদ আর্থিক অনুদান প্রদান করেন।
শহরের ১৪টি পুজামন্ডপের প্রতিটিকে ৭০০০হাজার টাকা ও রাঙ্গামাটি জেলা পুজা উদযাপন পরিষদ ৭৫০০টাকা এবং হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদকে ৭হাজার টাকা করে প্রদান করেন।
রাঙ্গামাটি পৌর সভার মেয়র আকবর হোসেন চৌধুরির সভাপতিত্বে পৌর সম্মেলন কক্ষে এক অনাড়ম্বর অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন প্যানেল মেয়র জামাল উদ্দিন, রাঙ্গামাটি জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি শ্রদ্ধেয় শিক্ষক বাদল চন্দ্র দে, সাধারন সম্পাদক স্বপন কান্তি মহাজন, হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদের পলাশ চাকমা, বিভিন্নগন মাধম্যের সাংবাদিকবৃন্ধ, পৌরসভার ৯ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরগন। এ ছাড়া ১৪ পুজামন্ডপের সভাপতি-সাধারন সম্পাদকগন সহ পৌরসভার বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।
৭নং ওয়ার্ড কাউন্সিলর কালায়ন চাকমার সঞ্চালনায় এ অনুষ্টানে মেয়র বক্ত্যবের শুরুতে সাবেক পৌর সভার কাউন্সিল ডাঃ শিব প্রসাদ দের অকাল মৃতুত্যে শোক প্রকাশ করে ১মিনিট নিরবতা পালন করেন।
মেয়র বলেন, সাবেক পৌর সভার কাউন্সিল ডাঃ শিব প্রসাদ দে বেচেঁ থাকলে আজকের অনুষ্টানে অবশ্যই উপস্থিত থাকতেন, দুঃখের বিষয়, তিনি আজ আমাদের মাঝে নেই, কয়েকদিন আগে আমাদের ছেড়ে পরলোক গমন করেছেন। মহান সৃষ্টিকর্তা তাকে স্বর্গবাসী করুন,তার আত্বার শান্তি দান করুন। আপনারাও তার জন্য আর্শিবাদ করবেন।
আমি দ্বায়িত্ব নেওয়ার পর থেকে ধারাবাহিক ভাবে প্রতি বছরে ন্যায় এ বছরও ধর্মানুরাগীরা যাতে আনন্দে ও শান্তিতে, নিরাপদে পুজা উৎসব পালন করতে পারে,তার জন্য পৌরসভার পক্ষ থেকে আমাদের এ সহযোগীতা । এসহযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে। আশারাখি আপনাদের শারদীয় দূর্গাপুজা উৎসব আনন্দময় হবে। আপনারা পুজামন্ডপ এলাকার সার্বিক নিরাপত্তার প্রতি সার্বক্ষনিক দৃষ্টি রাখবেন, করোনার এ আপদকালীন সময়ে স্বাস্থ্যবিধি ও প্রসাশনের বিধি-নিষেধ মেনে চলে, আসন্ন শারদীয় দূর্গাপুজা উৎসব সাফল্য-মন্ডিত করবেন।
এর পরপরে বিকেল ৫টায় রিজার্ভ বাজারস্থ নতুন বাস স্টেশনে আগুনে পুড়ে দোকানের ক্ষতিগ্রস্ত ১০ ব্যবসায়ির প্রত্যেকে ৫হাজার করে ৫০হাজার টাকা বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা সেচ্চাসেবকলীগ সভাপতি ছাওয়াল উদ্দিন,সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান,জেলা যুবলীগ সাধারন সম্পাদক নূর মোহম্মদ কাজল, পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক সুকান্ত দাশ, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মুহাম্মদ কামাল উদ্দিন,১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হেলাল উদ্দিন,সংরক্ষিত(১,২,৩) মহিলা কাউন্সিলর পুর্নিমা দে, ২নং ওয়ার্ড কাউন্সিলর করিম আকবর ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।#

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ