1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
নাইক্ষ্যংছড়ি সীমান্তে স্থল মাইন বিস্ফোরনে এক রোহিঙ্গা কিশোর নিহত ‘মাল্টিমিডিয়া ক্লাসরুম’ স্থাপনে এটুআই প্রতিনিধিদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের সাক্ষাৎ বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত রাঙ্গামাটি জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে চেক বিতরণ জনচলাচলের রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ সৃষ্টি ও মিথ্যা অপপ্রচার ও হয়রানী থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন বাঘাইছড়িতে নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ অনুষ্ঠিত বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সীমান্তে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার আসামবস্তী-কাপ্তাই সড়ক ও আর্ট কাউন্সিল কলোনী সংযোগ ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন রাঙামাটিতে ভূমিদস্যু কর্তৃক ভাংচুর, লুটপাট ও নারী নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন বাঘইছড়ির বাবু পাড়ায় জেএসএস সংস্কার সমর্থিত পিসিপি নেতা নিহত

“স্টার্ট আপ কমিউনিটি বাংলাদেশ” রাঙ্গামাটি জেলার প্রথম মিট আপ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

সোহরাওর্য়াদী সাব্বির (গিরিসংবাদ)-১২অক্টোবর-২০২০ইং
আজ শুক্রবার রাঙ্গামাটি পৌরসভার সম্মেলন কক্ষে স্টার্ট আপ কমিউনিটি বাংলাদেশ এর রাঙ্গামাটি জেলার প্রথম মিট আপ সম্পন্ন হয়েছে।
উক্ত অনুষ্ঠানে স্টার্ট আপ কমিউনিটি বাংলাদেশ রাঙ্গামাটি জেলার প্রতিনিধি মো: আইয়ুব ভূইয়ার সভাপতিত্বে প্রদান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি পৌরসভার সম্মানিত প্যানেল মেয়র ও জনাব মো: জামাল উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক রাঙ্গামাটি পত্রিকার ব্যবস্থাপনা পরিচালক ও স্যালভেশন বাংলাদেশ এর উপদেষ্ঠা জনাব সুফিয়া কামাল ঝিমি।
অনুষ্ঠানের শুরু চলমান ধর্ষন প্রেক্ষাপটের ভিত্তিতে প্রতিবাদ জানিয়ে বুকে হাত রেখে ১ মিনিট নিরবতা পালন করা হয়।
সংগঠনের পক্ষে মো: আইয়ুব ভূইয়া সংগঠনের বিস্তারিত সকলের সামনে তুলে ধরেন। তিনি বলেন স্টার্ট আপ কমিউনিটি যাত্রাকাল থেকেই বাংলাদেশ এর তরুণ উদ্যোক্তাদের জন্য কাজ করে যাচ্ছে।
বর্তমানে সংগঠটিতে ২৫০০ এর অধিক তরুণ উদ্যোক্তা কাজ করছে। আমরা যখন কোনো উদ্যোগ গ্রহন করি সঠিক ব্যবস্থাপনার জন্য আমরা সফল হতে পারি না। আর সেই সকল তরুণ উদ্যোক্তাদের উদ্যোগ সফল করার জন্য স্টার্ট আপ কমিউনিটি বাংলাদেশ কাজ করছে।
এ সময় বক্তারা বলেন, রাঙ্গামাটির মতো একটি পাহাড়ী এলাকায় এই সংগঠন গুরুত্বপূর্ন ভুমিকা রাখবে।

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ