1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:৪০ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
নাইক্ষ্যংছড়ি সীমান্তে স্থল মাইন বিস্ফোরনে এক রোহিঙ্গা কিশোর নিহত ‘মাল্টিমিডিয়া ক্লাসরুম’ স্থাপনে এটুআই প্রতিনিধিদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের সাক্ষাৎ বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত রাঙ্গামাটি জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে চেক বিতরণ জনচলাচলের রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ সৃষ্টি ও মিথ্যা অপপ্রচার ও হয়রানী থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন বাঘাইছড়িতে নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ অনুষ্ঠিত বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সীমান্তে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার আসামবস্তী-কাপ্তাই সড়ক ও আর্ট কাউন্সিল কলোনী সংযোগ ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন রাঙামাটিতে ভূমিদস্যু কর্তৃক ভাংচুর, লুটপাট ও নারী নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন বাঘইছড়ির বাবু পাড়ায় জেএসএস সংস্কার সমর্থিত পিসিপি নেতা নিহত

নানিয়ারচরে সেনা টহলে ইউপিডিএফ’র সশস্ত্র হামলায় ১সৈনিক গুলিবিদ্ধ; ২ইউপিডিএফ সদস্য নিহত

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদক(গিরিসংবাদ)-১৩অক্টোবর-২০২০ইং
রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলার বীরশ্রেষ্ট মুন্সি আব্দুর রউফ টিলা এলাকায় সেনাবাহিনীর টহলবোটে সশস্ত্র সংগঠন ইউপিডিএফ’র সন্ত্রাসীরা গুলি চালালে, উভয় পক্ষের গুলি বিনিময় হয়। এতে ঘটনাস্থলে ২জন ইউপিডিএফ স্বশস্ত্র সন্ত্রাসী নিহত ও ১জন সেনা সদস্য গুলিবিদ্ধ হয়ে আহত।
১৩অক্টোবর মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে এ গুলি বিনিময়ের ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশসুত্রে জানা যায়, পাঁচটার সময় উপজেলা সদরের খারিক্ষণ এলাকার বীরশ্রেষ্ট মুন্সি আব্দুর রউফ টিলা এলাকায় টহলরত সেনাবাহিনীর চলন্তস্পীড বোটে ইউপিডিএফ সন্ত্রাসীরা হঠাৎ হামলা চালালে সেনাবাহিনীর সদস্য শাহাবুদ্দিন(২৮)গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। এ সময় সেনাবাহিনীও পাল্টা গুলি চালালে ইউপিডিএফ এর ২সদস্যও নিহত হয়। ঘটনার বিষয়ে নিরাপত্তা বাহিনী সূত্রও নিশ্চিত করেছেন। আহত সৈনিক সেনা ইউনিট ২০ বীর এ কর্মরত ছিল বলে জানা যায়।
ঘটনাস্থল থেকে একটি অত্যাধুনিক অস্ত্র একে-২২ এসএমজি পাওয়া গেছে বলে নিশ্চিত করেছে নিরাপত্তা বাহিনীর দায়িত্বশীল সূত্র।
এ বিষয়ে জানতে চাইলে নানিয়ারচর থানার ওসি সাব্বির হোসেন জানিয়েছেন, আমরা গোলাগুলির খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ রওয়ানা দিয়েছে সেখানে গিয়ে পরিস্থিতির বিস্তারিত বলা যাবে। ঘটনাস্থলে নিরাপত্তা বাহিনীর তল্লাসী অভিযান চলছে।
হামলার ঘটনার পরপরই আহত সৈনিককে রাঙামাটিস্থ সিএমএইচ এ নিয়ে আসা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে সন্ধ্যায় হেলিকপ্টারের যোগে চট্টগ্রাম সিএমএইচ এ নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে। বর্তমান তিনি আশংকামুক্ত আছেন বলে সেনাবাহিনী সূত্র নিশ্চিত করেছেন।#

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ