1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:১৭ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
‘মাল্টিমিডিয়া ক্লাসরুম’ স্থাপনে এটুআই প্রতিনিধিদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের সাক্ষাৎ বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত রাঙ্গামাটি জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে চেক বিতরণ জনচলাচলের রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ সৃষ্টি ও মিথ্যা অপপ্রচার ও হয়রানী থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন বাঘাইছড়িতে নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ অনুষ্ঠিত বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সীমান্তে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার আসামবস্তী-কাপ্তাই সড়ক ও আর্ট কাউন্সিল কলোনী সংযোগ ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন রাঙামাটিতে ভূমিদস্যু কর্তৃক ভাংচুর, লুটপাট ও নারী নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন বাঘইছড়ির বাবু পাড়ায় জেএসএস সংস্কার সমর্থিত পিসিপি নেতা নিহত রাঙামাটিতে শেখ রাসেল স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগিতা-২০২০ অনুষ্ঠিত

রাইখালীতে সন্ত্রাসীদের গুলিতে জেএসএস’র চাঁদা কালেক্টর নিহত

  • আপডেট সময় : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

কাপ্তাই প্রতিনিধিঃ(গিরিসংবাদ)-১১ অক্টোবর-২০২০ইং
রাঙ্গামাটির কাপ্তাই উপজেলাধীন রাইখালীর কারিগর পাড়ায় সন্ত্রাসীদের গুলিতে রোববার সকালে জেএসএস’র চাঁদা কালেক্টর বসন্ত তঞ্চঙ্গ্যা ওরফে প্রকাশ দুর্জয় (৩৫) নিহত হওয়ার খবর পাওয়া গেছে।
নিহত বসন্ত তঞ্চঙ্গ্যা রাইখালীর ভালুকিয়া পাড়ার মৃত শশধর তঞ্চঙ্গ্যার ছেলে। সে পেশায় একজন মোটরসাইকেল চালক। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবার বাহার চৌধুরী জানান, রাইখালীর বালুতলি থেকে ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে কারিগর পাড়া এলাকায় আসলে রোববার সকাল প্রায় সাড়ে ৭টায় অজ্ঞাত ৩ জন পাহাড়ি সন্ত্রাসীর গুলিতে ঘটনাস্থলেই নিহত হয় বসন্ত তঞ্চঙ্গ্যা প্রকাশ দূর্জয়।
সে জেএসএস’র সমর্থক ও চাঁদা আদায়কারী বলে স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে। ধারণা করা হচ্ছে অভ্যন্তরীণ কোন্দলের কারণে জেএসএস (মূল) দলের সমর্থিত সন্ত্রাসী কর্তৃক হত্যাকান্ডের ঘটনাটি ঘটানো হতে পারে। নিহত বসন্ত তঞ্চঙ্গ্যাকে ময়নাতদন্তের জন্য রোববার দুপুরেই রাঙামাটি মর্গে প্রেরণ করার হবে। #

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ