1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:৩৪ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
নাইক্ষ্যংছড়ি সীমান্তে স্থল মাইন বিস্ফোরনে এক রোহিঙ্গা কিশোর নিহত ‘মাল্টিমিডিয়া ক্লাসরুম’ স্থাপনে এটুআই প্রতিনিধিদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের সাক্ষাৎ বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত রাঙ্গামাটি জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে চেক বিতরণ জনচলাচলের রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ সৃষ্টি ও মিথ্যা অপপ্রচার ও হয়রানী থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন বাঘাইছড়িতে নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ অনুষ্ঠিত বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সীমান্তে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার আসামবস্তী-কাপ্তাই সড়ক ও আর্ট কাউন্সিল কলোনী সংযোগ ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন রাঙামাটিতে ভূমিদস্যু কর্তৃক ভাংচুর, লুটপাট ও নারী নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন বাঘইছড়ির বাবু পাড়ায় জেএসএস সংস্কার সমর্থিত পিসিপি নেতা নিহত

জেলার দূর্গম পাহাড়ী এলাকায় অসহায়-দুস্থ মানুষের সেবায় ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী

  • আপডেট সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

রাঙামাটি প্রতিনিধি-১৯সেপ্টেম্বর-২০২০ইং
রাঙামাটি সদর উপজেলার দূর্গম পাহাড়ী এলাকার উপজাতি ও বাঙালী অসহায় -দুস্থ মানুষের সেবায় ঘরে ঘরে ত্রাণ সহায়তা পৌঁছে দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী রাঙামাটি জোন।
আজ শনিবার সকালে রাঙামাটির ভেদবেদী নতুন পাড়ায় ও দূর্গম পাহাড়ী বাচ্চুরি শুকনা বিল এলাকায় প্রায় ১০০ অসহায় -দুস্থ পরিবারের মাঝে ঘরে ঘরে গিয়ে এই ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়।
২৪ পদাতিক ডিভিশনের নির্দেশে ও রাঙামাটি রিজিয়নের তত্বাবধানে এবং রাঙামাটি সদর জোন কমান্ডার লে: কর্ণেল মো: রফিকুল ইসলাম এর নেতৃত্বে এই ত্রান সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, রাঙামাটি সদর জোন অফিসার মেজর মো: আব্দুর রাজ্জাক।
উল্লেখ্য,বাংলাদেশ সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রার্দূভাব মোকাবেলায় বেসামরিক প্রশাসনকে সহায়তার পাশাপাশি সাধারণ জনগণকে সামাজিক দূরত্ব বজায় রাখা, জনসচেতনতা গড়ে তোলাসহ বিভিন্ন কর্মকান্ড পরিচালনা ও আর্তমানবতার সেবায় দুস্থ জনগণের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে আসছে। ভবিষ্যতেও দেশের যে কোন ক্লান্তি লগ্নে এ ধরণের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে বলে আশা ব্যক্ত করেন সেনাবাহিনী কর্তৃক। #

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ