1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:২৯ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
নাইক্ষ্যংছড়ি সীমান্তে স্থল মাইন বিস্ফোরনে এক রোহিঙ্গা কিশোর নিহত ‘মাল্টিমিডিয়া ক্লাসরুম’ স্থাপনে এটুআই প্রতিনিধিদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের সাক্ষাৎ বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত রাঙ্গামাটি জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে চেক বিতরণ জনচলাচলের রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ সৃষ্টি ও মিথ্যা অপপ্রচার ও হয়রানী থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন বাঘাইছড়িতে নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ অনুষ্ঠিত বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সীমান্তে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার আসামবস্তী-কাপ্তাই সড়ক ও আর্ট কাউন্সিল কলোনী সংযোগ ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন রাঙামাটিতে ভূমিদস্যু কর্তৃক ভাংচুর, লুটপাট ও নারী নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন বাঘইছড়ির বাবু পাড়ায় জেএসএস সংস্কার সমর্থিত পিসিপি নেতা নিহত

একাদশ শ্রেশিতে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের সেবায় হেল্প ডেক্স ও মাস্ক বিতরণ করেছে লংগদু ডিগ্রি কলেজ ছাত্রলীগ

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ গিরিসংবাদ-১৫সেপ্টেম্বর-২০২০ইং

লংগদু সরকারি মডেল ডিগ্রি কলেজের ২০২০-২০২১ইং শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তি কার্যক্রম ১৩ সেপ্টেম্বর রবিবার সকাল ১০টা থেকে শুরু হয়েছে। এসো নবীন শিক্ষার মশাল হাতে আগামীর প্রত্যয়ে ছাত্রলীগের ছায়াতলে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কলেজে ভর্তি হতে ইচ্ছুক সকল ছাত্র-ছাত্রীদের সেবায় কাজ করছে লংগদু সরকারি মডেল ডিগ্রি কলেজ ছাত্রলীগ।

আজ মঙ্গলবার সকাল ১০টায় কলেজ শাখার ছাত্রলীগের আয়োজনে ও রাঙ্গামাটি জেলা ছাত্রলীগ সহ সম্পাদক নেছার উদ্দিন হৃদয়ের দিকনির্দেশনায় লংগদু সরকারি ডিগ্রি কলেজ ক্যাম্পাস প্রাঙ্গনে একাদশ শ্রেনী ২০২০-২০২১ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রমে এসব কর্মসূচি হাতে নেওয়া হয়।
এসময় কলেজ ছাত্রলীগের নেতা মঞ্জুরুল ইসলাম লিটন, ছাত্রনেতা শাকিব আল মামুন. ছাত্রনেতা নেজাম, ছাত্রনেতা সোলাইমান মীর, ছাত্রনেতা তানভীর হোসেন , ছাত্রনেতা হানিফ, ছাত্রনেতা আব্দুল মালেক সহ ৩০ জন নেতাকর্মী উপস্থিত ছিলেন।
সরেজমিনে দেখা যায়, লংগদু সরকারি মডেল ডিগ্রি কলেজের ২০২০-২০২১ শিক্ষা বর্ষের এইচএসসি ১ম বর্ষের চলমান ৩য় দিনের ভর্তি কার্যক্রমে সচেতনতামূলক সার্জিক্যাল মাস্ক, হেল্প ডেক্স ও ভর্তি সংক্রান্ত সেবা দিয়েছে কলেজ ছাত্রলীগ নেতা কর্মীরা।

এ ছাড়া কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে একটি হেল্প ডেক্স খোলা হয়েছে, হেল্প ডেস্কে ছাত্র-ছাত্রীর মধ্যে সামাজিক দুরুত্ব বজায় রাখা, সকলের মুখে মাক্স নিশ্চিত করা, মাস্ক বিতরন,ভর্তি হতে সকল ছাত্র-ছাত্রীর প্রয়োজনীয় কাগজপত্র প্রস্তুুত করতে সাহযোগীতা করা, খাবার পানি বিতরন, ছাত্র-ছাত্রীদের যেন নির্বিগ্নে কাজ করতে পারে সে উপলক্ষে কলেজ ছাত্রলীগ সদা প্রস্তুুত রয়েছে। অভিবাবকদের বসার জন্য সুব্যবস্থা, শিক্ষার্থীদের রুম নাম্বার চেনার জন্য বিভিন্ন ধরনের প্রতিকী চিহ্ন এবং শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য মিনারেল ওয়াটার ও কলম প্রদান করা হয়।

ছাত্র-ছাত্রীদের সেবা ও হেল্প ডেষ্ক সম্পর্কে নেতাকর্মীরা জানান, কলেজ ছাত্রলীগ বরাবরের মতই ছাত্র-ছাত্রীর সেবায় কাজ করে যাচ্ছি , এবারও আমরা কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে হেল্প ডেস্ক এর মাধ্যমে আমরা সেবা দিয়ে যাচ্ছি, আমি আশা রাখি আগামীতেও আমরা ছাত্র-ছাত্রীর মান উন্নয়নে কাজ করে যাবো।
ছাত্রলীগের এই ধরনের কর্মকান্ড দেখে খুবই খুশি এবং তাদের কর্মকান্ড অনেক প্রশংশনীয়। ভর্তি সহযোগীতা করাতে আমাদের খুবই উপকার হয়েছে বলে মন্তব্য করেন ভর্তিইচ্ছুক শিক্ষার্থীরা।

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ