1. iadmin@girisangbad.com : Girisangbad.com : Kamal Uddin
  2. kamalnews.cht@gmail.com : MD. Kamal Uddin : Kamal Uddin
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৭:৪৭ পূর্বাহ্ন
গিরি সংবাদ শিরোনাম:
নাইক্ষ্যংছড়ি সীমান্তে স্থল মাইন বিস্ফোরনে এক রোহিঙ্গা কিশোর নিহত ‘মাল্টিমিডিয়া ক্লাসরুম’ স্থাপনে এটুআই প্রতিনিধিদের সাথে জেলা পরিষদ চেয়ারম্যানের সাক্ষাৎ বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস ২০২০উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত রাঙ্গামাটি জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নে চেক বিতরণ জনচলাচলের রাস্তা বন্ধ করে জনদূর্ভোগ সৃষ্টি ও মিথ্যা অপপ্রচার ও হয়রানী থেকে মুক্তি পেতে সংবাদ সম্মেলন বাঘাইছড়িতে নিউট্রিশন সেনসেটিভ প্রোগ্রামিং প্রশিক্ষণ অনুষ্ঠিত বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সীমান্তে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত : ইয়াবা ও অস্ত্র উদ্ধার আসামবস্তী-কাপ্তাই সড়ক ও আর্ট কাউন্সিল কলোনী সংযোগ ব্রীজের ভিত্তি প্রস্তর স্থাপন রাঙামাটিতে ভূমিদস্যু কর্তৃক ভাংচুর, লুটপাট ও নারী নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন বাঘইছড়ির বাবু পাড়ায় জেএসএস সংস্কার সমর্থিত পিসিপি নেতা নিহত

লাইমিপাড়ায় বম কিশোরীদের প্রীতি ফুটবল ম্যাচ

  • আপডেট সময় : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০

জহির রায়হান, বান্দরবান: ১৪আগষ্ট-২০২০ইং
বান্দরবানে কিশোরীদের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ১২আগস্ট (বুধবার ) বিকেলে আন্তর্জাতিক যুব দিবস। উপলক্ষ্যে সদর উপজেলার চিম্বুক সড়ক সংলগ্ন লাইমিপাড়া জুনিয়র হাইস্কুল প্রাঙ্গনে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।
সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, সিমাভি, বাংলাদেশ নারী প্রগতি সংঘের সহযোগিতায় ও বান্দরবান অনন্যা কল্যাণ সংগঠন (একেএস),গ্রাউস ও তহজিংডং এর কিশোরীদের প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করেন।
এসময় কিশোরীদের প্রীতি ফুটবল ম্যাচে “ আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ ” এই প্রকল্পের আওতাভুক্ত লাইমীপাড়া কিশোরী ক্লাবের সদ্যস্যরা কমলা দল আর নীল দলে ভাগ হয়ে ফুটবল ম্যাচে অংশ নেন। এসময় ফুটবল ম্যাচে নীল দল ১-০গোলে কমলা দলকে পরাজিত করে।
ম্যাচ শেষে পুরস্কার প্রদানের আগে বক্তব্য দিতে গিয়ে বান্দরবান অনন্যা কল্যাণ সংগঠন (একেএস) এর নির্বাহী পরিচালক ডনাই প্রু নেলী বলেন,আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে বান্দরবানে কিশোরীদের এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এই ধরণের আয়োজনের মধ্যদিয়ে কিশোরীদের স্বাস্থ্য ও জীবনমানের উন্নয়ন ঘটবে এবং তারা আগামী দিনে আরো সুন্দরভাবে পথ চলতে পারবে বলে মনে করেন সচেতন মহল।
প্রীতি ফুটবল ম্যাচে বান্দরবান অনন্যা কল্যাণ সংগঠন (একেএস) এর নির্বাহী পরিচালক ডনাই প্রু নেলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান যুব উন্নয়ন অধিদপ্তরের সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নু প্রু চিং মার্মা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লাইমি পাড়ার পাড়া প্রধান(কারবারী) হাওলিয়ান বম,বান্দরবান অনন্যা কল্যাণ সংগঠন (একেএস) এর প্রকল্প সমন্ধয়কারী ম্যামিসিং মার্মা,গ্রাউস এর প্রকল্প সমন্ধয়কারী সবুজ চাকমা,বিএনপিএস এর মাস্টার ট্রেইনার সুমিত বণিক, তহজিংডং এর প্রকল্প সমন্ধয়কারী রমেশ চন্দ্র তংচঙ্গ্যাসহ লাইমীপাড়ার স্থানীয় জনসাধারণ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডনাই প্রু নেলী বলেন, আমাদের যুব সমাজের প্রতি লক্ষ্য রাখতে হবে। পাশাপাশি কিশোর-কিশোরীদের বেড়ে উঠার পথে তাদের সঠিক পরামর্শ ও সহায়তা প্রদান করতে হবে যাতে তারা আগামী দিনে দেশের কান্ডারী হিসেবে কাজ করতে পারে।
পরে প্রীতি ফুটবল ম্যাচ শেষে রানার্স আপ ও বিজয়ী দলের হাতে মেডেল ও পুরস্কার তুলে দেন অতিথিরা।#

ভালো লাগলে শেয়ার করবেন...

এ বিভাগের অন্যান্য সংবাদ